কল্পনা
- Srabon Ahmed - ছড়া ২৩-০৪-২০২৪

দেখেছি তোমারে
কল্পনার ওপারে
দাঁড়িয়ে দ্বারে
ঘন অন্ধকারে।

আবছা দেখা
ছিলে যে একা
চোখেতে ভয়
মনেতেও রয়।

তারপর একদিন
ঐ তো সেদিন
ক্লাসে দেখলাম
চমকে গেলাম।

সুন্দরী তুমি
দেখেছি আমি
দিনে দুপুরে
কল্পনার উপরে।

মিষ্টি মেয়ে
থাকি চেয়ে
লাগে যে ভালো
রুপেতে আলো।

ঘোর কাটলো
কল্পনা ছুটলো।
তাকিয়ে দেখি
আমি এ কি!

নেই যে কেউ
শূন্যতার ঢেউ।
আমি যে একা
কারো নেই দেখা।

গেলো কই
চেয়ে রই।
কল্পনায় সে
এসেছিল যে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।