প্রেয়সী
- Srabon Ahmed - ছড়া ২৭-০৪-২০২৪

চপল পায়
বালিকা যায়
একটু হেসে
যাদুর দেশে।

দেখি তারে
পথের ধারে
গভীর ভাবে
অতী আবেগে।

চোখে কাজল
কেশ দীঘল
নয়া কন্যা
রুপে বন্যা।

পদবী তার
সৌন্দর্যের দ্বার
মেয়েটা কে?
প্রেয়সী সে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।