ভালবাসতে পারি।
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

আমি প্রতারণা করতে জানিনা
তবে ভালবাসতে জানি।
আমি কাদতে পারিনা
তবে হাসার অভিনয় করতে পারি।
আমি বালিশ ভেজাতে পারিনা
তবে নিকোটিনের ধোয়ায় নিজেকে জ্বালাতে পারি।
আমি তোমার জন্যে হাত কাটতে পারিনা
তবে তোমার জন্য ইচ্ছেগুলোকে মাটি চাপা দিতে পারি।
আমি তোমার জন্যে অট্টালিকা বানাতে পারিনা
তবে তোমার জন্যে সুখের কুড়ে ঘর বানাতে পারি।
আমি তোমায় সপ্ন দেখাতে পারিনা
তবে তোমার জন্যে নির্ঘুম রাত কাটাতে পারি।
সত্যি তোমায় ভীষন ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।