কী নিদারুণ তুমি
- Srabon Ahmed - কবিতাগুচ্ছ ২৬-০৪-২০২৪

বসন্তের ফাঁকে ফাঁকে,
কোকিলের মধুর ডাকে,
উচ্ছ্বাসিত বাতাসে,
সকালের ঐ আকাশে,
অস্ফুটিত সূর্যটা।

হিমেল হাওয়ায় মোর প্রাণ,
গেয়ে উঠলো আজব গান,
আনমনেই বললাম আমি,
আহ! কী নিদারুণ তুমি,
জুড়ালো দেখে প্রাণটা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।