অগ্নিকাণ্ড
- Srabon Ahmed - কবিতাগুচ্ছ ২৪-০৪-২০২৪

অগ্নিকাণ্ড
শ্রাবণ আহমেদ
.
"স্বরবৃত্ত"
শোকাহত মোরা আজ,
মায়ের হাহাকারে।
শোকাহত মোরা আজ,
আগুন চকবাজারে।

চারিদিকে শুধু আর্তনাদ,
প্রিয়জনদের কান্না।
আগুনে আগুনে এ শহর,
অগ্নিকাণ্ডের বন্যা।

রক্ষা করো হে আল্লাহ্,
রক্ষা করো তুমি।
তোমার কৃপাতেই হবে,
শান্ত অগ্নি ভূমি।

ধৈর্য ধরার ক্ষমতা দাও,
তুমি সকলকে।
শান্তি বিরাজ করো আল্লাহ্,
এ ঢাকার বুকে।

মাফ করে দিও তুমি,
সকল মৃতকে।
মাফ করে দিও তুমি,
তাদের সব পাপকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।