বিমুগ্ধ আমি
- Srabon Ahmed - কবিতাগুচ্ছ ২০-০৪-২০২৪

আজি বসন্ত বাতাসে দাঁড়িয়ে,
আকাশ পানে দু'হাত বাড়িয়ে,
দেখিতেছি প্রকৃতির সৌন্দর্য।
মেঘগুলো গেছে সব হারিয়ে,
হয়তো সূর্য দিয়েছে তাড়িয়ে,
দেখিতে মানুষের উপকার্য।

নিবৃত্ত পরিবেশ চারিদিকে,
বিশৃঙ্খলতা নেই কোনোদিকে,
আহ! কী অপূর্ব এই দিনটা।
বিপদ আপদে একে অন্যকে,
সাহায্য করে তাঁর পাশে থেকে,
অনন্য সকলের হৃদয়টা।

এ যেন এক অভাবনীয় স্বপ্নপুরী,
যেখানে সৌন্দর্যতার নেই কোনো জুড়ি।
আমি মুগ্ধ, আমি বিমোহিত, আমি উৎফুল্ল,
যা দেখিয়াছি আজ, তাঁর নেই কোনো তূল্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।