দেখা হবে একদিন
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

হিমাদ্রী তুমি এসেছিলে
সন্ধ্যে অবেলায়।
আবার কেন হারিয়ে গেলে
নীল জে‍্যৎনায়
তোমায় আমি খুঁজে ফিরি
পাইনা তোমার দেখা।
না পাওয়ার সেই যন্ত্রনাটা
দিচ্ছে নিদারুণ ব্যাথা।
গভীর রাতে তোমার স্মৃতি
ভাবনা মনে আঁকে।
সুখেই আছ ভেবেই আমি
বুঝ দিয়ে দেই তাকে।
কখনো আবার হবে কি দেখা
হবে কি ফের কথা।
সেই প্রতীক্ষায় দিন গুনে যাই
না পাই জেন ব্যাথা।
হিমাদ্রী তুমি কেমন আছো
খুব জানতে ইচ্ছে করে।
গভীর রাতে সেটাই ভেবে
চোখের অশ্রু ঝরে।
তবুও তুমি ভালো থেকো
যেথায় যেমন থাকো।
একদিন নিশ্চয় দেখা হবে
শুধু নামটি মনে রেখো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।