অনুরাধা
- Srabon Ahmed - কবিতাগুচ্ছ ২০-০৪-২০২৪

তুমি বলেছিলে,
তোমার দেওয়া রঙিন চুরি পড়ে সাগর জলে হাত রাখতে।
তুমি বলেছিলে,
কপালে কালো টিপ পড়ে তোমার পানে তাকিয়ে থাকতে।

তুমি নেবে আমার চুলের ঘ্রাণ,
নিশিতে আড়ালে করিবে,
লেনদেন প্রিয় আপন মনপ্রাণ।

তোমারই তরে আজ সঁপেছি নিজেকে,
একবার চেয়ে দেখো।
আমারই রঙে তুমি রাঙাও নিজেকে,
প্রেমরঙ গায়ে মাখো।

এই অনুরাধা কেবল তোমার,
শুধুই যে তোমার ওগো শ্রাবণ।
রেখো মোরে তুমি নিজ বক্ষে,
আদরে যতনে অনুক্ষণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।