অনুরাধা
- Srabon Ahmed - কবিতাগুচ্ছ ২০-০৪-২০২৪

অনুরাধা,
তুমি পড়ো না তোমার ঐ রাঙা হাতে বকুল ফুল।
পথিকে পথ হারাবে, সর্বজনে চেয়ে রবে,
সহজ কাজটি করতে গিয়ে অনেকেই করিবে ভুল।
অনুরাধা,
তুমি পড়ো না তোমার ঐ রাঙা হাতে বকুল ফুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।