ভালোবাসা
- Srabon Ahmed - কবিতাগুচ্ছ ০৯-০৫-২০২৪

ভালোবাসা করে আশা তোমায় কাছে পেতে।
হিয়া জানে প্রণয় টানে তোমার কাছে যেতে।
বেলী ফুলে খোলা চুলে যখন পাশে দাঁড়াও।
প্রীতি ডাকে কয় আমাকে তোমার হাতটি বাড়াও।
হাসি মুখে উদাস চোখে যখন তাকাও তুমি,
ধন্য মনে অনুক্ষণে তোমায় ভাবি আমি।

জানি তুমি আমার হবে,
নথি খতে লেখা রবে,
নামে বড় মায়া রবে,
তখন মনে প্রীতি হবে।
তোমার কাছে নিঃসংকোচে মনের কথা বলবো।

হাত রেখে এক হাতে,
দু'জনে একসাথে,
দূর হতে দূরান্তে,
সীমানার ঐ অন্তে
ভালোবেসে কাছে এসে সারাটাদিন চলবো।
নিঃসংকোচে তোমার কাছে মনের কথা বলবো।
.
উৎসর্গ: Jannat

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।