আর চোখে জল নয়
- ইয়াসিন হাওলাদার - মায়া ১৪-০৫-২০২৪

যখন তুমি সবুজ ঘাস এর জন্য চলে যাও
তোমার প্রস্থানের সময় চোখের জল উড়ে যায়।
দেশান্তরী পাখি পাখা দোলায়;
এটার জন্য
এই ঋতু গান গাওয়ার জন্য।
অন পেইন,,




০৯ আশ্বিন, ১৪২৬ বাংলা
২৪ সেপ্টেম্বর, ২০১৯ ইংরেজি
মঙ্গলবার;

স্থানঃ কাঠালতলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।