অণুকবিতা
- Srabon Ahmed - রণকাব্য ১০-০৫-২০২৪

ওহে মূর্খের দল।
কাদের নিয়ে আছিস মেতে?
যাদের জন্য পিষছে তোদের
অর্থ যাতাকল।
--- শ্রাবণ আহমেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।