ভার্চুয়াল থেকে আজ সেই তুমি।
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

সম্পর্কটা ভার্চুয়াল বটে
তবে নেইকো ধোঁকাবাজি।
প্রথম দেখা হলো সেদিন
দুজনে ছিলাম রাজি।
শহর থেকে গ্রামে তুমি
প্রথম এলে যেদিন।
অবাক হয়ে ভাবনা আমার
কম ছিল না সেদিন।
মেয়ে হয়ে ছেলের সাথে
দেখা করে কজন।
কিভাবে সেদিন দেখাব সম্মান
চিন্তায় পড়ি তখন।
ফিরতি বাসেই সেই ছেলেটি
উঠল আবার গাড়ি।
উদ্দেশ্য ছিল সেদিন
পোছাবে তোমায় বাড়ি।
পাশের সিটের সেই তোমায়
লাগছিল ভীষণ ভালো।
যদিও তোমার মনের কোণে
অন্য মানুষ ছিল।
সেদিন তোমায় পৌঁছে দিয়ে
ফিরলাম যখন ঘরে।
সেদিন থেকেই জীবন আমার
তোমার পানে মরে।
যদিও আজ তুমি আমার
বন্ধু বনে আছো।
দোয়া করি বন্ধু হয়েই
অনেক বছর বাঁচ।

তারিখ: ০৮-১১-২০১৯ সময়: রাত ২:০০ টায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।