অলস
- নাজমুল রহমান সূর্য ১৪-০৫-২০২৪

দেহের শিরায় শিরায় অলসতা কিন্তু মনে চঞ্চলতা। নিমিশেই হারিয়ে যাই ভাবনার অন্তরলে। চোখে সপ্ন, সামনে লক্ষ- আর আমি অলস মূর্ক্ষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।