মায়াময়
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

প্রেম যেন কত কথা
সুর তুলে যায়,
ভালোলাগা ভালোবাসা
সবখানে পায়!

কারা যেন ঘুরে-ফিরে
বলে চলে কিছু,
প্রজাপতি ফুলে ফুলে
নেচে যায় পিছু।

সুখের ঠিকানা খোঁজে
সুখ পাখি তার,
অন্ধকার ভর করে
দূর পারাবার।

দুঃখের সীমানা আজ
চলে দ্বারে দ্বারে,
অন্বেষণে পথিকৃৎ
ভব কারাগারে!

মায়াময় ভালোবাসা
বেঁচে আছে বলে,
জীবনের খর স্রোতে
শত খেলা চলে।

তাং- ০৪/০৪/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৫-০৪-২০২০ ০২:৩৮ মিঃ

নিখুঁত প্রকাশ।