কবিগুরু
- উত্তম চক্রবর্তী ২০-০৪-২০২৪

পাহাড় চূড়ায় উঠে প্রকৃতি দর্শন
এ এক বিরল দৃশ্য!
অম্বর সমুদ্র যেন একাকার...

সৃষ্টি সুখ-
এ এক মহান ব্রত,
জাগতিক অনুভূতি যখনই নাড়া দেয় মনে,
আর তাতে জন্ম হয় কতো শত
আখ্যানের পর্ব...

বিশ্ব চরাচরে-
কেউ কেউ সৌন্দর্যের জয়গান সৃষ্টি করে চলে,
স্বমহিমায়- ত্রিকাল দর্শনের মাইলফলক...
জন্ম যার হয়েছিলো
পঁচিশে বৈশাখ।

তাই তো,
সুদর্শন চক্র বেশ
আরাধনালব্দ প্রাপ্তি বটে...

তাং- ০৭/০৫/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।