আধুনিক
- উত্তম চক্রবর্তী ১৯-০৪-২০২৪

কতো শখ এক্কা-দোক্কা, ডাং গুলি খেলার,
সেকেলে বলেই এর যতো অনাদর!
কানা মাছি, হাডুডুও মনে পড়ে বেশ,
শারীরিক খেলা সব হলো নিরুদ্দেশ!
অন-লাইন খেলায়- বড় যে কদর,
অলস মস্তিষ্ক বসে খেলে দিন ভর!
লাগালেই মুঠোফোন- পৃথিবীও হাতে,
দিন-রাত খেলে যায় খেলা রাম তাতে!
আদিকাল পার করে আধুনিকে যাত্রা,
পিস্তল বারুদ নয় অগোচরে নিদ্রা!

তাং- ১১/০৫/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১২-০৫-২০২০ ০১:০২ মিঃ

মনোরম লেখনী