তোমার কষ্ট
- উত্তম চক্রবর্তী ২৮-০৩-২০২৪

তোমার আসার কথা
সবাই জেনেছে,
লক ডাউনে আট-কে পড়ে চৌদ্দ দিন
থেকে ছাপ্পান্ন দিনের কষ্ট...

কতো শখ করে পাড়ি দিলে-
নৈসর্গিক কিছু শোভা আর প্রিয়জন সান্নিধ্যের পথে...

জমানো কথার থলে অরক্ষিত আজ
সামাজিক দূরত্বের যুদ্ধ বিধি বলে...

সুখের সময় ক্ষণিকের...
তবু প্রতীক্ষার রণ খেলা শেষ হবে অচিরেই

শান্তির আশায়-
এ গ্রহ একটু এর শ্রান্তি দূর করে
আবার না হয় ভালোবাসা...

তোমার সুখের কথা ভেবে ভেবে-
ওজোন স্তরের কারিগর
আজ হাত ধুয়ে যায় অবিরত...

তাই তো তোমার কষ্ট নৈমিত্তিক মাত্র...

তাং- ১৫/০৫/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৫-০৫-২০২০ ০১:০৫ মিঃ

Awesome