দুর্বৃত্ত
- উত্তম চক্রবর্তী ২৫-০৪-২০২৪

আস্ লে যখন বসতে দিলাম
চাইলে খেতে পান,
খাওয়ার পরে শয্যা নিলে
রাত্রি অবস্থান।
একটি দিনের
তরে এসে,
আজও যাওয়া
হয়নি দেশে।
আর কতোকাল থাকবে বসে
ধ্বংসে নরযান!

তাং- ১৬/০৫/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৬-০৫-২০২০ ০২:৩৭ মিঃ

বেশ লিখেছেন।