লকডাউনে
- উত্তম চক্রবর্তী ২৫-০৪-২০২৪

ব্যবধানে থাকতে হবে- সর্ব লোকে জানে,
হতবুদ্ধি নিধি রামের
হুশ নেই তো কোনো কাজের
ঘরে-বাইরে সমান তালে
ঘুরে-ফিরে আগের হালে
ভ্ৰাম্যমাণে ধোলাই দিলে, জল গেলো তার কানে!

তাং- ২৩/০৫/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।