প্রতীক্ষা
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

এক বিকেলের-
গল্প লেখা হলোনা আমার,
শূন্য পথে যায়নি আঁকা,
মুখ খানা তোমার।
যতই দেখি,
সূর্য ডোবার- দৃশ্য অবান্তর,
মরুর পানে ধুধু লাগে,
ঐ-যে বনান্তর!

কোন কাননের-
ফুল দেখ আজ! নগ্ন এ গোধূলি,
সুখ তারাও নির্বাসনে,
নেয়নি পদধূলি!
কাহিনী সব,
ডুকরে মরে- অপ্রকাশে যার,
এসো তুমি, চেতনাতে
রিক্ত ক্ষুরধার!

তাং- ১৩/০৬/২০২০ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।