মানুষ
- সঞ্জয় শর্মা - স্বপ্ন সাম্য ১৪-০৫-২০২৪

তুমি হিন্দু,আমি বৌদ্ধ
সে মুসলমান।
মাইকেল বলে ও খ্রিষ্টান
আমরা সবাই বিধর্মী,
পরকালে পুড়ব অগ্নিকুন্ডে
জ্বলন্ত আগুনে,,
বলে,সব ছেড়ে চলে এসো
খ্রিষ্টের পদতলে।
সব পাপ মুছে যাবে।।
আমি বলি,
খ্রিষ্ট কি খ্রিষ্টান?
সামনে দেখ মনুষত্ব
মানবতার শুভ্র পাখি
উড়ছে আকাশে মুক্ত স্বাধীন,
আমরা সব ছেড়ে হব মানুষ
বাকী সব কুরবান।।





(22-07-16 Friday)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।