ভুলের ভুলে ভুল
- সঞ্জয় শর্মা ১৪-০৫-২০২৪

পরিকল্পনা অনেক করেছি,
কিন্তু
ভয়াবহ পরিস্থিতি জঠিল সমস্যায়
সমাধানে পৌঁছাতে
পরিকল্পনা-র পথ ধরে ধাবমান হওয়া সম্ভব হয়নি |
তাই তো আজ এই উপসংহার...

তবে, এখানেই শেষ নয়
জীবন অনেক দীর্ঘ,
ক্ষুদ্র দৃষ্টিতে ছোট করে দেখা অন্যায় ।
ভুল জীবনের-ই একটা অংশ...

উপস্থিত পরিস্থিতির নিকট
সুগভীর পরিকল্পনাও হার মানে ।


(2-9-16 Friday)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৬-০৬-২০২০ ২১:২৪ মিঃ

অসাধারণ লিখেছেন I

Sonjoy_Sharma
১৬-০৬-২০২০ ২০:৪৯ মিঃ

ধন্যবাদ প্রিয় কবি ,
অনুপ্রাণিত হলাম ।

KobiHimel
১৬-০৬-২০২০ ১৯:২৬ মিঃ

ভালো লাগলো