বিলুপ্ত আজ "আমরা", "আমি"-তে ব্যস্ত
- সঞ্জয় শর্মা - স্বপ্ন সাম্য ১৪-০৫-২০২৪

রাস্তার মোড়ে ব্যস্ত মানুষের ভীড়ে
একা পড়ে থাকে এক ভিক্ষুক,
আত্মমগ্ন সবাই নিজেকে নিয়ে ব্যস্ত
দেখে না কেউ সেই মলিন মুখ।




(11-06-16 Saturday)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।