বিবাহ বার্ষিকী (২)
- উত্তম চক্রবর্তী ২৫-০৪-২০২৪

এ প্রাণ আমার
ভরিয়ে দিলে
বসন্ত লগনে,
প্রীতিলতায়
জড়িয়ে থাকুক
অনন্ত জীবনে...


তাং- ২৮/০২/২০২২ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।