নারী শক্তি
- উত্তম চক্রবর্তী ২৭-০৪-২০২৪

তুমি গর্বিত জননী বলেই; আমি গর্বিত
সন্তান হতে পেরেছি,
তোমার আলোয় আলোকিত বলে, উজ্জ্বলতম;
ধন্য জীবন পেয়েছি।
অবনীর মুখ দেখালে আমাকে- সার্থক রূপে তুমি;
বিধাতা তোমায় দিয়েছে সকল
সহ্যশক্তি চুমি!

তাং- ০৮/০৩/২০২২ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।