অভাব
- উত্তম চক্রবর্তী ২৭-০৪-২০২৪

ঐ যে আছে পুঁজিবাদী
দেখতে না পায় দেহ,
ধারণা তার অনেক বড়
সমান না হয় কেহ!
তবুও তার দুঃখ লাগে
ষোলো আনা নেই,
সপ্তভূমির অতলান্তে
ব্যস্ত থাকে সেই!

তাং- ৩০/০৪/২০২২ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।