অস্তিত্ব
- আবদুর সবুর সাজ্জাদ ১৬-০৫-২০২৪

সময় ঘড়ির কাঁটা চলছে বিরামহীন ভাবে,
বছরের পর বছর স্তুপাকারে জমা হচ্ছে
তবে, থেকে যাবে কিছু স্মৃতি আজন্মকাল
যা কিনা গল্প হয়ে ঝড়ে পড়বে নবীনের তরে।
তোমাকে ছুঁতে চাওয়ার মূহুর্তরা রয়ে যাবে
দিগন্তের শেষ ছায়ার আশ্রয়ে।
কবিতারা ভুলে গেলেও...
কেউ একজন ঠিকই চিনে নেবে
চারশত বছর পর ও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।