"মেঘেদের বাড়ি"
- আবদুর সবুর সাজ্জাদ ২৯-০৪-২০২৪

চলো ঘুরে আসি মেঘ পাড়ায়
খেলা করব তাতে মেঘেদের সাথে।
তুমি নীল শাড়ি আর আমি,
একটা সাদা শার্ট পড়ব।
লুকোচুরি খেলবো তাতে দু'জন
দেবো না কখনও হারাতে তোমায়।
একটু জায়গা দাও তোমার মন পাড়ায়

হোক তা বহুদূর বহু দূর্গম
চাই তাতে একটু জায়গা।
মেঘেদের সাথে ভেসে যাবো
মেঘ হয়ে রবো দু' জনা।

বক সাদা মেঘ হতে চাই
তোমার মন পাড়ার গহীনে।
কখনো দেবো না হারাতে তোমায়
চলো আজ খেলা করি দু'জনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।