"স্বপ্ন পুরের হাট"
- আবদুর সবুর সাজ্জাদ ২৯-০৪-২০২৪

চলো আরেকবার ভিজি
চলো আরেকবার ভাসি
চলো আরেকবার হই একাকার।
তোমার দু'চোখে রেখে চোখ
স্বপ্ন সাজাই স্বপ্নের ভিড়ে,
চলো আবার প্রেমে পড়ি
দু'জন দু'জনার হয়ে থাকি
ক্ষনিকের প্রণয়ে বলো কি বা আসে যায়।

চলো আরেকবার হাতে রাখি হাত
আঙুলের ফাঁকে আঙুল দিয়ে
না চলা পথে নতুন ভাবে আবার চলা থাক।
চলো স্বপ্ন গুলো বিকিয়ে আসি
স্বপ্ন পুরের হাটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।