আসবার কথা ছিলো
- ইয়াসিন হাওলাদার ১৪-০৫-২০২৪

তুমি চলে যাওয়ার পরও তোমার রাস্তার দিকে তাকিয়ে থাকি।
রাস্তাটিতে একাকী ভীষণ অসহায় লাগে,
যেন গা শিউরে ওঠার মতো নিঃসঙ্গতা জড়িয়ে আছে।
কিছু্ক্ষণ পর মনে হয় তুমি আসবে— তোমার আসবার কথা ছিল—
অথবা তুমি বলেবে, তাড়াও! আমি আসছি...
আমাদের আবার দেখা হবে!
কিন্তু না! তুমি এলে না, আমি ফিরে গেছি কিনা? খোঁজও নিলে না।

আসবার কথা ছিল | ইয়াসিন হাওলাদার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।