" ইচ্ছে"
- আবদুর সবুর সাজ্জাদ ১৬-০৫-২০২৪

কারো গড়ার আনন্দ
কারো বা ভোগে,
কেউ বা আবার চোখ লাল করে
কালো টাকার লোভে।
কেউ সৃষ্টিতে খুশি
কেউ করে তার ধ্বংস,
কারো কারো আজ কালো থাবায়
দেশ হয়েছে নিঃস্ব।
আমি ভালোবাসি সাজাতে কিছু
নতুন কিছু গড়তে,
অনুকরণতা বাদ দিয়ে
নিজের মতোই চলতে।
ভালো থাকা চাই সব মানুষের
সোঁনার মতন সংসার,
তার পিছে থাকে ভালো কিছু কাজ
ভালো মানুষের অবদান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।