অবশেষ
- আবদুর সবুর সাজ্জাদ ১৬-০৫-২০২৪

হঠাৎ হারিয়ে যাবো ধূসর মরিচীকায়
দেখা হবে না দু'জনে
অপেক্ষার প্রহর গুনেই যাবো
প্রতিক্ষার বাঁধ একদিন ভেঙে যাবে।

আশা ছেড়ে দিয়ে বাধবো নতুন জীবন
স্মৃতি মুছে দেয়ার লড়াইয়ে নামবো দুজন
কোন এক তপ্ত দুপুর বেলায়
প্রখর রৌদ্রে একলা পথচলায়।

দেখা হয়ে গেলো দুজনার
মুখে শব্দহীন চোখ বলবে কথা
তীব্র রোদে ছলছল চেয়ে থাকা
তুমি হঠাৎ বলে উঠলে,
ভূলে যাও আমায় রেখো না কবু মনে।

আবেগের স্রোত বইছে চক্ষু বেয়ে
শুষ্ক মাটি ভিজিয়ে দিলো শেষে
কেন হলো দ্যাখা ভালোই তো ছিলাম
ভুলেই যেতান একদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।