????তুমি সুন্দর????
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

তুমি সুন্দর!তুমি অনেক সুন্দর..
তার চেয়েও সুন্দর! তোমার ঐ হাসিটা
তুমি সুন্দর!তুমি অনেক সুন্দর...
তার চেয়েও সুন্দর!তোমার ওই মনটা
আমি তোমার ঐ,হাসিটাকে ভালোবাসি
আমি তোমার ঐ,মনটাকে ভালবাসি
তোমার হয় না কোন তুলনা।
তুমি সুন্দর!তুমি অনেক সুন্দর!
তার চেয়েও সুন্দর,তোমার ঐ দুটি চোখ!
আমি তোমার ঐ,চোখ পানে চেয়ে থাকি
আমি তোমার ঐ, চুল দেখে চেয়ে থাকি
ভালোবাসি দেখা দাও ললনা।
তুমি সুন্দর!তুমি অনেক সুন্দর!
তার চেয়ে সুন্দর ঐ!টান টান চাহনি
তার চেয়ে সুন্দর রংঢং-এ চলনি
আমি তোমার ঐ,পথ পানে চেয়ে থাকি।
আমি তুমি হীন শূন্যতায় মরি মরি...
এত ডাকি তবু কেন বুঝনা।
তুমি সুন্দর!তুমি অনেক সুন্দর!
তুমি হীন হৃদয় মরু তৃষ্ণায় কাতর
চৈত্রের করাল খরায়,হৃদয় চৌচির।
মেঘ হয়ে দেখা দাও,ভালবাসার আঙিনায়।
তুমি সুন্দর!তুমি অনেক সুন্দর!
তোমার স্পর্শে নব উদ্দমে
সবুজ ঘাসে ছেয়ে যাবে চারপাশ
বিরামহীন বৃষ্টিতে ভিজবে হৃদয় জমিন।
তুমি সুন্দর!তুমি অনেক সুন্দর!
হারিয়ে যাব তোমার হৃদয় সাগরে
তোমার তরে একবার মরতে চাই
বৃষ খাওয়া মাতাল হব তোমার জন্য
কারণ! তুমি অনেক সুন্দর!...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।