"হাসাহাসি"
- ABDUL GAFFER ১৭-০৫-২০২৪

❀হাসাহাসি
ঠাসাঠাসি
চলবে এবার
বারো মাসি!❀
❀ কেমন হাসি!
হাসলে একি!
দেখতে তোমায়
খুব মায়াবী!❀
❀ফুলের কুলি
ভোরের রবি!
হার মেনেছে
এমন জুড়ি!❀
❀ কিউট পুরী
খলখলিয়ে
হাসে যখন!❀
❀ হৃদয় হারা
বক্ষে যেন
সুখের মাতন!❀

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।