"হাসি"
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

এমন হাসি
বারো মাসি
হাসতে হবে শুনো!
হাসে যারা
সুখি তারা
বাধ মানেনা কোনো!
ফুল কুড়ি হাসতে জানে
হাসে সূর্যি মামা!
বেশি বেশি হাসতে শিখো
হাসলে পাবে জামা!
হাসি হলো প্রভূর দেয়া
শ্রেষ্ঠ নিয়ামত!
হাসতে শিখো আরো
পেতে রহমত!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।