''শূন্যতা''
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

বাবা হল ছায়া
ছায়াহীন জীবন
জীবন তো নয়
যেন চৈত্রের দহন।
হাহাকার মরু বুকে
যেন তব একা!
ধুধু কুয়াশায় ঘেরা
কে দিবে দেখা!
তবুও পথ চলতে হবে
জীবনের বাঁকে..
ধরা দিবে স্বপ্ন
নসিবে থাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।