দুষ্ট বাবু
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

ছোট্ট বাবু
দুষ্ট খুব..
হাটিহাটি পা-পা
ধরতে গেলে
ছুটছে আরো
ঘরে রাখা দায়!
শান্ত থাকে
যখন পাশে
মা সজাগ!
মা ভেবেছে
লক্ষ্মী সোনা
আরেকটু ঘুমাক!
দুষ্ট বাবুর
নষ্ট ঘুম
পড়ছে কী গরম!
মাথা হট
রাগে চট
বড্ড চরম!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।