বাঁচতে হলে হাসতে হবে
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

বাঁচতে হলে হাসতে হবে,
হাসির অনেক গুণ।
হাসে যারা সুখি তারা,
নরম শোভা মন।
বাঁচতে হলে হাসতে হবে,
হাসি'তে লুকায় দুঃখ!
তোমার হাসিতে মুক্তা ঝরে,
দেখুক পাড়ার লোক!
বাঁচতে হলে লড়তে হবে,
হাসি তোমার অস্ত্র।
লড়াকু তুমি,বীর তুমি,
থাকবে সদা নিষ্ঠ।
বাঁচতে হলে হাসতে হবে,
হাসিতে থাকে প্রেম!
হাসি হলো জগৎ শ্রেষ্ঠ,
ভালো থাকার ফেম।
এখন থেকে হাসতে শিখো,
হাসিতে কাটুক ভয়!
হাসির আলো ছড়িয়ে পড়ুক,
তোমার ভূবনময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।