---সার্কাস---
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

দেখ মিলে চোখটা খুলে
আর ঘুমিয়ে কত!
হরেক রকম সার্কাস যে
ঘটছে অবিরত।
বাঁশের চেয়ে কঞ্চি বড়,
মাথার চেয়ে গলা।
কুয়ার ব্যাঙ লম্ফ নাচে
উঠছে জমে মেলা।
ছুটছে হরিণ বাঘের পিছে,
বাঘের অকাল দিন।
বন বাদুড়ের সকল ভেড়া
খুশিতে রঙিন।
সাগর দেখ শুকিয়ে গেছে,
পাহাড় গেছে হেলে
বিলের পুটি উড়ছে দেখ
ক্যামনে হেলেদুলে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।