"অগ্নিশিখা "
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

ঝাঁকড়া চুল এতিম শিশু,
জন্ম তোমার বঙ্গে।
কুলোষিত সমাজ একী,
মন্দে ভরা রন্ধে।
ভ্রান্ত মত আর বৈষম্য জালে,
গর্জে উঠে তোমার দিল।
বাধ ভেঙে বেরিয়ে এলে,
বন্ধ ঘরে ভাঙলে খিল।
জুলুমকারী ভীষণ ক্ষেপে,
অগ্নি চোখে বারুদ জ্বলে।
অদম্য তুমি,অসম্ম তুমি,
দূর্বার তুমি,রুখবে কিসে!
আপন সত্তা সাম্যের তরে,
অগ্নি ঝরে কলম ফুটায়।
মেঘ আকাশে আলোর ঝলক,
তোমার জন্যই দেখতে পাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৯-০৮-২০২৩ ০২:৩২ মিঃ

অনন্য সুন্দর লিখেছেন

ABDUL GAFFER
২৯-০৮-২০২৩ ০২:৩৯ মিঃ

thank you so much.