সুখ-দুঃখের চক্র
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

সুখের পরে দুঃখ আসে
দুঃখের পরে সুখ।
সুখ পাখিটা দেবে ধরা
আশায় বাঁধি বুক!
আশা ছাড়া জীবন
ছায়া ছাড়া সূর্য।
দুঃখের গ্লানি মুছতে
রাখতে হবে ধৈর্য।
সুখ এবং দুঃখের চক্র
ঘুরে জীবন জুড়ি।
দুঃখকে আপন করে,
জীবনকে সমৃদ্ধ করি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।