''ঐশী পুরি''
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

ঐশী পুরির,
কিউট সবি,
হাসি কিংবা কান্না।
হাসলে যেন
মুক্তা ঝরে,
কাদলে যেনো ঝর্ণা।
ঐশী পুরি,
বড্ড বেশি,
অলির ন্যায় চঞ্চল।
ফুলের ডানায়
উড়ে উড়ে,
ঐশী পুরি
ডানা মেলে।
ঝুমুর ঝুমুর
ছন্দ তালে
আহ কী উৎফল!
ঐশী পুরি,
উড়তে থাকো,
মেঘের মতো
ভাসতে থাকো।
মন আকাশে
একলা একা,
স্বপ্ন গুলো
বুনতে থাকো।
ঐশী পুরি,
স্বপ্ন দেখে
বাঁচতে শিখো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।