''চাঁদ মামা''
- ABDUL GAFFER ১৮-০৫-২০২৪

আকাশ ফেটে,
দিচ্ছে উঁকি,
চাঁদ মামাটা ওই!
রুপার আলো,
মায়ার আলো,
পড়ছে দেখো,
গোলগলিয়ে।
তাই দেখে খোকাখুকি
করে হইচই।
পাহাড় বেয়ে,
সাগর বেয়ে,
পরশ মাখা,
হাত বুলিয়ে,
ফুল পাখিদের,
ঘুম পাড়িয়ে,
মরুরবুকে,
বালুর উপর,
ঝিকিমিকি ছন্দ তালে।
রাতের পাখি
রাতের পথিক,
দিচ্ছে পাড়ি,
স্বপ্নচারি,
চাঁদ মামাটা
মিষ্টি ভারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।