''কলম''
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

কলম কালি,
কলম ভারী,
কলম দিয়ে সব।
কলম হল
প্রভুর দেওয়া,
শ্রেষ্ঠ নিয়ামত।
কলম সাদা,
কলম কালো,
কলম রক্ত লাল।
কলম বাজী,
কলম তেজী,
কলম সর্বকাল।
কলম ধরো,
নিপাত করো,
কলম বড় অস্ত্র।
কলম বারুদ,
মরবে তাগুদ,
জ্বলবে ওরা আস্ত।
কলম কালী,
কলম ভারি,
সূর্যের চেয়ে তেজ।
কলম শহিদ,
কলম গাজী,
হাসছে কেমন দেখ!
কলম ধরো,
গর্জে উঠো,
কলম প্রকৃত বন্ধু।
কলম পারে,
কলম রবে,
কলমের নেই মৃত্যু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।