''বই''
- ABDUL GAFFER ১৭-০৫-২০২৪

বই পড়ে
জ্ঞান বাড়ে
বই পড় অতি!
বই হল
দূরদিনে
পথ চেনা সাথী।
বই পড়
বই ছিঁড়ো
বই নিয়ে ভেজো!
বই পড়
বই ধরো
বই পড়ে মজো।
বই পড়
ছবি আঁকো
রং মাখো মুখে!
বই পড়
জয় করো
দুঃখ গুলো সুখে।
বই পড়
বই হল
কাচের আয়না!
বই পড়
বই হল
পাহাড় ঝর্না।
বই পড়
বন্ধু করো
বই জীবন প্রদীপ!
বই পড়
স্বপ্ন আঁকো
বই গড়ে জীবন ভিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।