''সুখের সন্ধানে"
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

চলে যাও, ভুলে যাও
কিছু কাল একা।
চলে যাও, ভুলে যাও
বলনা কথা।
দুঃখ দাও, কষ্ট দাও
যদি পারো আর।
জীবন তো একটাই
বেঁচে থাকবার।
সুখ খোঁজে হোন্য
যদি পাও সুখ।
মেনে নিব সবটুকু
যা ছিল দুঃখ।
সুখ পাখি উড়ে উড়ে
মন আকাশে।
সব কিছু পেলে কী
এক নিমেষে?
স্বপ্ন সুখের জন্য চাই
একটু সাধন।
ভোগে নয়, ত্যাগে রয়
সকলে আপন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।