"বন্ধু হব"
- ABDUL GAFFER ২১-০৫-২০২৪

আমি তোমার বন্ধু হব
বন্ধু হব ফুলের,নীলের,
আমি তোমার বন্ধু হব
বন্ধু হব বৃষ্টি,কৃষ্টি,সুখের,
আমি তোমার বন্ধু হব
বন্ধু হব ঝর্না,ময়না,আকাশের,
আমি তোমার বন্ধু হব
বন্ধু হব প্রকৃতি,সুরের,ভোরের,
আমি তোমার বন্ধু হব
বন্ধু হব তারা,চাঁদের,মেঘের।
আমি তোমার বন্ধু হব
বন্ধু হব পাহাড়,নদী,সাগরের,
আমি তোমার বন্ধু হব
বন্ধু হব স্বপ্ন,আশার,ভরসার।
আমি তোমার বন্ধু হব,
বন্ধু হব তোমার স্মৃতির,আবেগের।
আমি তোমার বন্ধু হব,
বন্ধু হব তোমার মনোরম মুহূর্তের,
কঠিন সময়ের।
আমি তোমার বন্ধু হব,
বন্ধু হব তোমার দুঃখের,মনের,আত্মার।
আমি তোমার বন্ধু হব,
বন্ধু হব তোমার সবার,সমস্ত কিছুর-
আমি তোমার বন্ধু হব,
বন্ধু হব পূর্ণ খাসা,
পাশে থেকো ছায়ার মত
এতটুকুই আশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।