তেল সমাচার
- মোহাম্মদ ইরফান ১৩-০৫-২০২৪

চেলা মারে তেল নেতাকে,
তেলতেলে হয় পদ,
তেলের জোরে,দেশটা জুড়ে
সব করা যায় বদ।

যেদিক চাহি তেলের ঘানি,
তেল,সমুদয় কাজের রানী।
তেলে-তেলে ভরা দেশের
সমস্ত মসনদ।
সিঁধকাটা এই জাতীর হৃদে
বইছে তেলের হ্রদ।

এই ধারে তেল,অই ধারে তেল
তেলের নাহি শেষ,
তেলের দামে ধুকছে তবু
সোনার বাংলাদেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।