অনুভবে পাওয়া
- কাজী আনিসুল হক ১৪-০৫-২০২৪

নদীর জলে
স্বপ্ন একেঁ,
ভাসিয়ে দিলাম বেদনা।
জোছনা ধোয়া
মেঘের বাকে,
বন্দি চাঁদের মোহনা।

আকাশ নীলে
আধার ঘিড়ে,
আলোর জন্য প্রতিক্ষা।
তোমায় নিয়ে
বালুর চরে,
ঘর বাধার অপেক্ষা।

বৃষ্টি এসে
ভেজায় দেহ,
বাতাসেরা মুক্তি চায়।
আশায় বাচাঁ
বন্ধ চোখে,
অনুভবে তোমায় পায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।